মরিনঝি জুস কেন খাবেন? | Why will you take Morinzhi Juice?




আপনি যদি গ্যাসটিক সমস্যায় থাকেন তাহলে আমাদের এই প্রোডাক্টি খেতে পারেন।

আমরা কামনা করি আপনার সুস্থতা আপনি সুস্থ থাকুন পরিবার কে সুস্থ রাখুন।


🎇DXN MORINZHI JUICE🎇


আসুন সুস্বাস্থ্যের জন্য ঔষধ নয়, ঔষধি খাবার খাই!! MORINZHI JUICE 


মরিনঝি জুস কেন খাবেন?


মরিন্ডা সাইট্রোফোলিয়া ফলের নির্যাস ই হচ্ছে মরিনঝি যা বহুদিন ধরে প্রাচীন পলিনেশিয়া, এশিয়া এবং অস্ট্রেলিয়ার আদিবাসীদের মধ্যে একটি অলৌকিক বিস্ময়কর উদ্ভিদ হিসেবে সমাদৃতেবং এটা বর্তমান যুগে বহু রোগের উপশমকারী হিসেবে পরিচিত হচ্ছে। মরিন্ডা সাইট্রিফোলিয়া কৃতিত্বের সাথে দুই হাজার বছরের ও বেশি সময় ধরে সফল ভাবে পলিনেশিয়া, চীন, ভারত এবং আরো অন্যান্য দেশে আসাধারন ক্ষমতা সম্পুর্ন ঔষুধি হিসেবে ব্যবহার হয়ে আসছে। ঔষুধি গুন সম্পুর্ন এই ফল যা বর্তমানে যথেস্ট পরিমানে মানুষুের দৃষ্টি আকর্ষন করছে। এই ফলের নির্যাস শরীরের বিভিন্ন ধরনের উন্নতির প্রমান দেখিয়েছে।  কৃত্রিম রঙ, চিনি, সংরক্ষক ছাড়া তাপ প্রক্রিয়াযুক্ত ছাড়া সম্পুর্ন প্রাকৃতিক ফলের রস।


এটি ● # মরিনঝির উপকারিতাঃ

➡️.উচ্চ রক্তচাপ কমায়।


➡️. শারিরীক শক্তি বৃদ্ধি করে।


➡️. প্রদাহ ও হিস্টামিন প্রতিরোধী।

➡️. এন্টি ব্যাক্টেরিয়াল প্রপার্টি যা পরিপাক প্রনালী ও হ্রদ ক্ষত প্রতিরোধ করে।


➡️.প্রাক ক্যান্সার টিউমার বৃদ্ধি দমন করে।


➡️. জ্বালা ব্যথা কমায়।


➡️. গ্র্যাস্ট্রিক থেকে রক্ষা করে। 


➡️. অতিরিক্ত মেদ কমাতে সাহায্য করে।


➡️.পেট পরিস্কার করে। 


DXN Morinzhi Noni জুস এর # উৎপাদান :

মরিঞ্জি ও ননি ফলে: A, C, E, B. B2, B6, B12, Niacine, ফোলিক অ্যাসিড, প্যানটঅফেনিক অ্যাসিড কোপপার মিনার্স: ফসফরাস, ম্যাগনেসিয়াম, জিনক, ক্যালসিয়াম, আয়রন, ক্রোমিয়াম, ম্যাগনিস, সোল্ড, সোডইউম, পটাসিয়াম, কার্বোহাইড্রেট আরও 140 টি বিচ্ছিন্ন পুষ্টিগত ভিটামিন আছে। যেহেতু ননী গাছ একটি ফ্লুইটিং গাছ, তাই ননী ফল এক বছরের মধ্যে একবার সংগ্রহ করা হয়। Polinesian মানুষ এটি একটি

সরস ফর্ম মধ্যে থেঁত এবং বোতল মধ্যে তাদের বস্তাবন্দী করে জাতে তারা সারা বছর ধরে এটি ব্যবহার করতে পারে। 


DXN Morinzhi Noni রস একটি ভাল analgesic হয়। মাথাব্যথা, কাঁধের ব্যথা, যৌথ ব্যথাসহ শরীরের কোথাও ব্যথা হলে এটি সম্পূরক হিসেবে প্রথম পছন্দ।


🚛 কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হয়।🚛


Morinzhi is a fruit juice specially formulated from Morinda citrifolia and is enriched with Roselle. The pungent smell of noni juice has been masked with the addition of Roselle. Still, it offers the goodness of Noni and Roselle for a tasty treat.

Packaging size :
- Each bottle: 285ml


Share:

Follow us on Facebook

Feature Post

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com