DXN Business এ আয় কিভাবে হয় ? কত আয় হয় ? শুরু করবো কিভাবে?


DXN একটা মালয়েশিয়ান কোম্পানি। চায়না ডাক্তার- Dr. Lim ১৯৯৩ সালে এই কোম্পানি প্রতিষ্ঠা করেন। বর্তমানে ১৯০ টার বেশি দেশে নিজস্ব অফিস ও স্টক পয়েন্ট নিয়ে কোম্পানি বিশাল বাজার সৃষ্টি করতে সক্ষম হয়েছে। DXN বিশ্বের বৃহত্তম গেনোডার্মা মাশরুম বিক্রয় ও বিপণন সংস্থা এবং শীর্ষস্থানীয় আন্তর্জাতিক নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানি । এর অর্থ হ'ল DXN কোনও খুচরা দোকান বা শপিংমলে নয়, বরং এজেন্টের মাধ্যমে সরাসরি গ্রাহকের কাছে পণ্য বিক্রয় করে।

DXN প্রত্যেককে ঝুঁকিমুক্ত এবং স্বল্প বা বিনা পুঁজিতে ব্যবসা শুরু করার সুযোগ দেয়। "এক বিশ্ব এক বাজার" নীতিতে বিশ্বাস করে বিধায় বিশ্বের যে কোনো দেশে থেকে যে কেও বিশ্বের যে কোনো দেশে নিজ ব্যবসার প্রসার ঘটাতে পারে এবং মুনাফা অর্জন করতে পারে।
DXN এ Distributor একাউন্ট করতে কোনো টাকা লাগেনা। One Dragon Company “এক বিশ্ব, এক বাজার ”নীতিতে বিশ্বাসী। মাশরুমজাত স্বাস্থ্য সম্মত উন্নত মানের চা, কফি , ম্যাসাজ অয়েল , সাবান , টুথপেষ্ট , এলোভেরা বডি লোশন ও ফেসওয়াশ সহ অনেক নিত্য ব্যাবহার্য পণ্য বিশ্বের ১৯০ টি দেশে সরাসরি ভোক্তার কাছে বিক্রি করে থাকে। শুধু আপনার নিত্য ব্যবহার্য পণ্যের ( চা - কফি, সাবান, শ্যাম্পু , টুথপেষ্ট, এলোভেরা বডি লোশন ও ফেসওয়াশ ) and food supplement এর Brand চেঞ্জ করে DXN চা - কফি, সাবান, শ্যাম্পু , টুথপেষ্ট ব্যবহার করে সহজে আজই নিজের ব্যবসা শুরু করতে পারেন। DXN পণ্য ব্যবহার করে আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। দাঁত ,মুখ ও গলার যাবতীয় রোগ,শ্বাসকষ্ট ,হৃদরোগ ও ডায়াবেটিক সহ অনেক রোগ থেকে মুক্তি লাভ করতে পারেন । DXN ব্যবসা যে কেও তিন স্তর বিশিষ্ট USB পদ্দ্বতি ব্যবহার করে শুরু করতে পারে। টীম মেম্বার অথবা টীম লিডার কারো নগদ অর্থ বিনিয়োগের অথবা অর্থ লগ্নি করার কোনো সিস্টেম নাই ।
১. Use =U
২. Share =S
৩. Build =B
খুব সহজ ব্যাপার - পণ্য ব্যবহার করা, পণ্যের উপকারীতা পরিবার ও পরিচিতদের সাথে share করা, পণ্য ব্যবহার করতে উদ্বুদ্ধ করা আর তাদের নিয়ে আপনার দল তৈরী করা। এটুকু কাজ করেই ২-৩ বৎসরের মধ্যে আপনি আর্থিক সফলতা লাভ করতে পারেন।
Share:

Follow us on Facebook

Feature Post

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com