ডিএক্সএন-এর প্রতিষ্ঠাতা দাতুক লিম সিউ জিন | Datuk Lim Siow Jin the founder of DXN



বিখ্যাত ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে স্নাতক Datuk Lim Siow Jin কর্তৃক DXN প্রতিষ্ঠিত হয়েছিল। মাশরুম এবং মানুষের স্বাস্থ্যের সাথে তাদের গভীর সম্পর্কের প্রতি রয়েছে দাতুক লিমের প্রচণ্ড আগ্রহ।


20 বছরেরও বেশি যত্নশীল গবেষণা এবং বৈজ্ঞানিক বিশ্লেষণের পর, দাতুক লিম গ্যানোডার্মা বা লিংঝির নির্দিষ্ট সুবিধা এবং মানব স্বাস্থ্যের উপর এর সংশ্লিষ্ট প্রভাবগুলি আবিষ্কার করেছেন। লিংঝির গুরুত্ব এবং স্বাস্থ্য উপকারিতা উপলব্ধি করে, দাতুক লিম এই অলৌকিক ভেষজ সম্পর্কে তার জ্ঞান তার বন্ধু এবং সহকর্মীদের মধ্যে ভাগ করে নিতে শুরু করেছিলেন যারা সুস্বাস্থ্যের জন্য তার আবেগকে প্রতিফলিত করেছিল।


দাতুক লিম সেখানেই থেমে থাকেননি। তিনি অনুভব করেছিলেন যে তার একটি কোম্পানি গঠন করা উচিত যা আরও বেশি লোককে পরিচিত হতে এবং এই অলৌকিক ভেষজটির সুবিধাগুলি ব্যবহার করতে সাহায্য করবে। 1993 সালে, দাতুক লিমের স্বপ্ন সত্যি হয় যখন তিনি মালয়েশিয়ার কেদাহে DXN প্রতিষ্ঠা করেন।


2001 - কেদাহ, মালয়েশিয়ার সুলতান থেকে বিকেএম পুরস্কার।


2002 - বিশ্ব শান্তির জন্য ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ এডুকেটরস দ্বারা সহস্রাব্দ পুরস্কার, সামগ্রিক স্বাস্থ্য এবং নিরাময়ের মাধ্যমে বিশ্ব শান্তি এবং বন্ধুত্বের প্রতি তার অবিচল প্রতিশ্রুতির স্বীকৃতিস্বরূপ, যার ফলে একটি শারীরিকভাবে সুস্থ, মানসিকভাবে শক্তিশালী এবং সামাজিকভাবে উন্নত সমাজের প্রচার।

-1953 সালের নোবেল শান্তি পুরস্কার প্রাপক প্রয়াত অ্যালবার্ট শোয়েটজারের আত্মার প্রতি তার অনুকরণীয় মানবতাবাদ, অক্লান্ত শান্তি কার্যক্রম এবং গভীর সমবেদনার প্রশংসায় পজিটিভ লাইফ ফাউন্ডেশন কর্তৃক আলবার্ট শোয়েৎজার পুরস্কার।


- ইয়াং ডিপারতুয়া নেগেরি মেলাকা, মালয়েশিয়া থেকে ডিএসএম পুরস্কার।


- অল্টারনেটিভ মেডিসিন রিসার্চ ইনস্টিটিউট (কানাডা) দ্বারা নিউ মিলেনিয়াম অ্যাওয়ার্ডের চিকিৎসক।


- ওপেন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফর অল্টারনেটিভ মেডিসিন দ্বারাসিনিয়র ভিজিটিং প্রফেসর (প্রাকৃতিক নিরাময় এবং গণথেরাপি) হিসাবে নিয়োগের শংসাপত্র


- বিশ্ব স্বাস্থ্য, পরিবেশ এবং শান্তি ফাউন্ডেশন দ্বারা ফেলোশিপ বিশ্ব স্বাস্থ্য, পরিবেশ এবং শান্তি ফাউন্ডেশনের শংসাপত্র।


2005 - কেদাহ, মালয়েশিয়ার সুলতান থেকে দাতো' সেতিয়া দিরাজা কেদাহ (ডিএসডিকে) পুরস্কার।


- মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার 2004


2007 - "গ্লোবাল কোয়ালিটি ম্যানেজমেন্ট" এর গোল্ড ব্যাজ।


দ্য ট্রেড লিডারস ক্লাব এবং সম্পাদকীয় অফিস, জেনেভা, সুইজারল্যান্ড থেকে

2010 - DXN চেয়ারম্যান, Datuk Lim Siow Jin 2nd "Prominent Business Leaders Award 2010" এ বিশিষ্ট ব্যবসায়িক নেতা পুরস্কার।।


- পিস সোসাইটি ওয়ার্ল্ডওয়াইড, সার্বজনীন শান্তি ও সম্প্রীতির জন্য একটি গ্লোবাল সিভিল অর্গানাইজেশন, এবং বিশ্ব শান্তি, সম্প্রীতি, সহনশীলতা, অহিংসা, আন্তর্জাতিক বোঝাপড়া এবং সহ-এর ধারণা ও নীতির প্রচার ও প্রবর্তনের জন্য কাজ করে বিশ্বব্যাপী শান্তি সমাজের সম্মানিত উপদেষ্টা। - জাতিসংঘ এবং এর বিভিন্ন সংস্থার সাথে একযোগে অপারেশন।


- মানবতার সেবার জন্য শ্রেষ্ঠত্বের পুরস্কার

সোসাইটিতে তার ব্যতিক্রমী অবদানের জন্য বিশ্বব্যাপী পিস সোসাইটি দ্বারা।


- টলুজ ফ্রান্সের ACADEMIE SCIENTIFIQUE INTERNATIONALE VIE UNIVERS NATURE প্রফেসরের পদমর্যাদার সাথে একাডেমিক ফেলো-এর সম্মানিত কারণ পুরষ্কার।


- ব্র্যান্ড সায়েন্টিস্টের পদক।


দাতুক লিম সিও জিন পাকিস্তানের প্রধানমন্ত্রী, মিঃ ইউসুফ রাজা গিলানি (ডিএক্সএন পাকিস্তান কান্ট্রি ম্যানেজার, মিঃ জারিফ আহমেদ দাতুক লিম সিও জিনের পক্ষে পুরষ্কার গ্রহণ করেছেন) কর্তৃক ব্র্যান্ড সায়েন্টিস্ট অফ দ্য ইয়ার পুরস্কার পেয়েছেন।


2012 - স্বাস্থ্য এবং সুস্থতার ক্ষেত্রে তার অসামান্য অবদানের জন্য আয়ুর্বেদ এবং মেডিসিনের পরিপূরক সিস্টেমের উপর 6 তম আন্তর্জাতিক সম্মেলনের সময় "তথাগত ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড 2012"।


2019 - পাংলিমা জাসা নেগারা (PJN) পুরস্কার মালয়েশিয়ার 16 তম ইয়াং ডি-পার্টুয়ান আগাং থেকে, যা দাতুক উপাধি বহন করে।


Share:

Follow us on Facebook

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com