DXN কেন পৃথিবীতে এতো বিখ্যাত? DXN কিভাবে বিশ্বজয় করেছে?



মানবজাতির শুরুটা পাথরযুগ থেকে হলেও, গানোদর্মা শুরু প্রকৃতি দিয়ে, ইতিহাস দেখায় গানোদর্মা শুরু! সেং নং এর ভেষজ ক্লাসিক (সেং নং এর ভেষজ ক্লাসিক) বা ৫,০০০ বছর বয়সী (চীনা তুর্ডিশনাল মেডিসিন) চিকিৎসা পদ্ধতি নামক একটি বই গানোডারমা সম্পর্কে খুব বেশি পাওয়া যায়! প্রতিটি ওষধি গ্রন্থে, প্রতিটি ধর্মগ্রন্থের শুরুতে, গানোডারমার মিশ্রণ তার আবিষ্কারকে প্রশস্ত করেছে! প্রতিবেশী বন্ধু চীনের ইতিহাসে থাকুক! বিশ্বযুদ্ধের সময় রাজা, সেনাপ্রধান, রাষ্ট্রপতি কিংবা ভক্ষক, জঙ্গলের শ্রমিকরা গানোডারমা খুঁজছে আর যারা শুধু নিজেরাই খায়, সেই কিংবদন্তী পাওয়া যায় যারা সম্পূর্ণ সুস্থ-সুন্দর ভাবে বেঁচে আছে এবং অনেক স্ত্রীদের সন্তুষ্ট রাখতে পেরেছে!!
বিজ্ঞানও স্বীকার করেছে যে, অনেক জায়গায় ঐশ্বরিক শক্তি দ্বারা পরিচিত এই গানোডারমা পৃথিবীতে এখন পর্যন্ত ভেষজ রাজা! রাজপ্রাসাদময়ী মেয়ের বিশেষ্য এটাও জানে! ঘন ঘন এই জঙ্গলে দশ হাজারের মধ্যে মাত্র একটি বাদাম পাওয়া যায়। খুব শীতল পতিত গাছ বা ঢেউ, পাহাড়ে পাওয়া যাবে!! অনুসন্ধিৎসুরা বলছে পাখিরও বনে খেয়ে যায় বলে খোঁজ করতে কষ্ট বেশি! প্রাচীনকাল থেকে অতিমাত্রায় ব্যবহারের গুরুত্বের সাথে, যা ঘটছে তা প্রতিটি ইতিহাস থেকে পাওয়া যায়! যেহেতু গানোডার্মার অ্যাল্যাকটিক ক্ষমতা আছে, তাই মানবজাতি এটাকে সব উপায়ে ব্যবহার করেছে! ই। এস. ১৯৬০ সালে জাপান কিয়োটো বিশ্ববিদ্যালয়ের ফুডস্টাফ সাইন্টিফিক রিসার্চ ইন্টিচিটের জনাব টেকনিশিয়ান। ইউকিও নাওই সফলভাবে ভাইরাস এবং ব্যাকটেরিয়া মুক্ত পদ্ধতি দিয়ে গানোডারমা চাষ শুরু করেছে! ১৯৭০ সালে চীন ও জাপানে, ১৯৮০ সালে তাইওয়ান এবং ১৯৮৩ সাল থেকে মালয়েশিয়াতে এই প্রযুক্তি গড়ে উঠতে পাওয়া যায়! বর্তমানে বিশ্বের অনেক জায়গায় বায়ু, পানি, মাটি, পরিবেশগত অবস্থার জন্য উপযুক্ত বিভিন্ন পদ্ধতিতে এটি শুরু হয়েছে! ১৯৮৩ সালে মালয়েশিয়া থেকে শুরু গিরি'র গানোডারমা এখন বিশ্বের এক নম্বর গানোডারমা হিসেবে বিবেচিত হয়। ১৯৮৩ - ১৯৯৩ সালের


দীর্ঘ গবেষণায় এখন পর্যন্ত বিশ্বে ৩৮,০০০ প্রজাতির মাশরুম পাওয়া গেছে, যা প্রমাণ করে যে মাত্র ২,০০০ প্রজাতির মানুষ খেতে পারে! অনুসন্ধান থেকে দেখা যাচ্ছে বাকি ৩৬,০০০ প্রজাতির মাশরুম খাওয়ার ফলে মানবজাতির মৃত্যু ঘটতে পারে! ২,০০০ প্রজাতির ভোজ্য মধ্যে ২,০০ প্রাকৃতিক মাশরুম স্বাস্থ্যের জন্য খুবই উপকারী! এই ২,০০ প্রজাতির ৬ ধরনের মাশরুমের মধ্যে সবচেয়ে বেশি উপাদান আছে যা মানবদেহের জন্য সুস্থ ও সুস্থ থাকে!! এই জিনিসেও ওষুধের উপাদান পাওয়া যায়, এই ৬ ধরনের মাশরুমকে বৈজ্ঞানিক ভাষায় বলা হয় গানোডারমা! এই মানুষ গুলো নিচের নামে পরিচিত!!
(1) ব্রেইন গানো
(২) শান্তি জয়
(3) আরো খুঁজে বের করুন
(4) লিভার গানো
(৫) গানো এর পৃথিবী
(6) হৃদয় গানো
শীর্ষ ৬ ধরনের লাল মাশরুম থেকে তৈরি গানোডারমা বিশেষ ডিএক্সএন কোম্পানির প্রধান ও গুরুত্বপূর্ণ পণ্য! ডিএক্সএন কোম্পানির উৎপাদিত গ্যানোডারমা খেলে মানব দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি মানে হঠাত করে আক্রান্ত না হওয়া এবং দ্রুত নিরাময়ও করা! এই গানোডারমা মানুষের শরীরের প্রয়োজনীয় পুষ্টিকর খাদ্যের ভারসাম্য বজায় রাখে!! গানোডার্মায় ২৫২ টিরও বেশি পুষ্টিকর খাদ্যাভ্যাস রয়েছে! যা খুব কম মানুষের শরীরকে চিরকাল সুস্থ থাকতে হয়! আপস না করলে শরীর অসুস্থ হয়ে পড়ে!! ভেষজে সবচেয়ে বেশি পুষ্টিকর খাদ্য গানোডারমার, আমরা একে ভেষজের রাজা হিসেবেও জানি! বায়ু, পানি, খাদ্য, অভ্যাস, কীটনাশক, চাপ ইত্যাদি কারণে সেল অস্বাস্থ্যকর হয়ে ওঠে। মানুষের দেহে যখন কোষ নিজেই অসুস্থ হয়ে পড়ে, আর তন্তু অসুস্থ হয়ে পড়ে, অঙ্গ অসুস্থ হয়ে পড়ে, সিস্টেম এলোমেলো হয়ে যায়! যখন সিস্টেম অসুস্থ হয়! তাহলে বুঝবেন পুরো শরীরই অসুস্থ! কিন্তু গানোডারমা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পুষ্টিকর খাদ্য হিসেবে বিবেচিত হয় কারণ এটি বিভিন্ন মাধ্যম থেকে খারাপ জিনিস, বিষ, দিক, প্রস্রাব, ঘাম, খাগার কানেগুজি ইত্যাদি দূর করে। মানুষের শরীরের বিভিন্ন কোষ থেকে এবং অপরিহার্য কোষ তৈরি করুন!

১৯৯৩ সালের ১১ই ডিসেম্বর মালয়েশিয়া থেকে ডিএক্সএন কোম্পানি প্রতিষ্ঠিত হয়, যেখানে আই.এস.ও., টি.জি.এ., জি.এম.পি., হালাল ইত্যাদি সার্টিফিকেট পেয়েছে! এম থেকে গানোডারমা। এল। এম. প্রণালির মাধ্যমে পৃথিবীতে ছড়িয়ে দিতে কাজ করেছে (MLM) DXN কোম্পানি। দাতো, ডা. লিম. সিও জিন এর পদ্ধতি খুবই চমৎকার, তাই ব্যবহার করার পর প্রতিটি মানুষই উপকার বুঝতে পারে! বিশ্বের একমাত্র দাগন কোম্পানি হিসাবে বিবেচিত ডিএক্সএন কোম্পানি সময়ের চাহিদা অনুযায়ী বিশ্বের কাছে প্রসারিত করেছে! এটি একটি পুষ্টিকর খাদ্য হিসেবে প্রকৃতির অন্যান্য ভেষজও এনেছে! ১৯৯৭ সালে হলিস্টিক মেডিসিন এ পি। ডি. ২০০২ সালে বিকল্প ঔষধের ডা. লিম, যিনি ২০০৫ সালে মালয়েশিয়ার সরকার ভূষিত হয়েছেন, এখন মালয়েশিয়া তথা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, ফিলিপাইন, চীন, কোরিয়া, আমেরিকা এবং ইউরোপে গ্যানর্ডমা উৎপাদন উন্নত করেছেন!
২০০২ সালের জুন থেকে দেশের প্রচলিত আইন অনুযায়ী নেপালে নিউ বিবেক এন্টারপ্রাইজ প্রা. গানোডারমা বাজার প্রসারিত করেছে লিমিটেড! কাঠমান্ডু উপত্যকা এবং উপত্যকার বাইরে মোট ৮৭টি শাখা অফিস স্থাপন করা হয়েছে! ডিএক্সএন কোম্পানির নীতি-নিয়মের মধ্যে সব শাখা কাজ করেছে! নেপালের প্রতিটি শাখা থেকে গনর্ডমা সম্পর্কিত সেরা প্রশিক্ষণও দেওয়া হয়। যে ব্যবহারকারীরা গানোদারকে ভাল খাদ্য সম্পূরক হিসেবে ব্যবহার করেন তারা দিন দিন বাড়ছে!!!
ডিএক্সএন কোম্পানি কোন বেসিক নিয়ে এগিয়ে যাচ্ছে?
(৩) সঙ্গের প্রথম বিষয় আলাদা, আলাদা হতে হবে পার্থক্য কি !!
(৩) যা সোয়াজিবী ও ৮/১০ বছর আগে খুলে ব্যবহার করা উচিত ছিল!! ব্যাংক নিশ্চয়ই মেঘারাশে নিবন্ধিত হয়েছে!
(৩) কোম্পানির উৎপাদন করা উপকরণ বা দৈনন্দিন ব্যবহৃত উপকরণ ব্যবহার করা উচিত। !! ওই পণ্যগুলো স্বাস্থ্য সম্পর্কিত হওয়া উচিত!!
(৩) কোম্পানিতে যোগদান করার জন্য সদস্যপদ ফি বিনামূল্যে হওয়া উচিত! এবং সেখানে একটি এমএলএম সিস্টেম থাকা উচিত!!
(এমএলএম) এমএলএম
এম ~ মাল্টিপল ~ কোয়ালিটি এল ~ লেভাল ~ লেয়ার
এম ~ মার্কেটিং ~ মার্কেটিং
(५ ) ন্যূনতম ৪ (এল.এস.ও.) এমএলএম সিস্টেম থাকতে হবে
আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান অবশ্যই আন্তর্জাতিক উচ্চ পর্যায়ের প্রতিষ্ঠান থেকে সার্টিফিকেট পেয়েছে!!
প্রতিটি কোম্পানি আন্তর্জাতিক উচ্চ পর্যায়ের প্রতিষ্ঠান (2018) I.S.O. ( আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান ) থেকে পায়। যেমন ~~~ 9002 -- 9004 -- 9001 কিন্তু এই ধরনের ( I. এস.ও.) পেয়েছে এমন কোন কোম্পানি MLM সিস্টেমে পড়বে না!!
(৩) যে কোম্পানি তার নিজস্ব কোম্পানিতে সম্পূর্ণ জিনিস তৈরি করে!! লাইক :
(১) কাঁচা পর্দা উৎপাদন
(২) নিজস্ব কোম্পানি থাকা দরকার (৩) প্যাকেজিং নিজে করা দরকার
(৪) নিজের মার্কেটিং (৫) নিজের তৈরি সিস্টেম
(८ ) জি.এম.পি. গুড মানে ফচ্চর প্রো..... ধূমপান ছাড়া কোম্পানির উৎপাদিত পণ্য উৎপাদন করা উচিত!!
(১৯) টি.জি.এ. থেরাপিউটি পদ্ধতি ব্যবহার করে চিকিৎসা কাজ
(৩) বর্তমানে (হালাল) পবিত্র প্রতীক হওয়া উচিত! এটা যদি কোন চিহ্ন না হয়, তবে আপনি এটা বিক্রি করতে পারবেন না!!
(২০) ডব্লিউ.এফ.ডি.এস.এ. (ড্রিসেট সেলিং অ্যাসোসিয়েশন এর বিশ্ব নিবন্ধিত হওয়া উচিত এবং সুপারিশ গ্রহণ করা উচিত!!
ডিএক্সএন কোম্পানি খুঁজে পেয়েছে এবং তার হেড অফিস আফ্রিকার ওটেনসিন ডিসিতে!!
১৯৩২ সালে একটি ইতিহাস আছে যখন (২০) ডব্লিউ.এফ.ডি.এস.এ. ( ওয়ার্ল্ড অফ ডাইরেক্ট সেলিং অ্যাসোসিয়েশন) স্বীকৃতি শুরু হয়েছিল!!!
অনেক কোম্পানি আছে যারা MLM প্রাণনালি থেকে নাম চুরি করে চালায়। লাইক :
(১) পিরামিট সিস্টেম (২) বেউনারি সিস্টেম
(৩) সিঙ্গেল লেবেল সিস্টেম (৪) ডাইরেক্ট সেলিং এমএলএম সিস্টেম এই ৪টি সিস্টেমের মধ্যে ডিএক্সএন কোম্পানির ডাইরেক্ট সেলিং এমএল
Share:

Follow us on Facebook

Feature Post

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com