DXN থেকে আজীবন আয় কিভাবে করবেন?

 


আপনাকে ভালো ইনকাম করানো দ্বায়িত্ব আমাদের (শুধুমাত্র পরিশ্রমী ও যারা সময় বিনিয়োগ করতে পারবেন তারাই ইনবক্সে মেসেজ করবেন)

👉
আপনার অবসর সময়
👉
আপনার ইচ্ছা শক্তি
👉
আপনার ধৈর্য্য
👉
আপনার একটু চেষ্টা
DXN আপনার নতুন আয়ের উৎস, DXNথেকে আজীবন আয় কিভাবে ?
আপনি জানেন কি, কাতার, কুয়েত, সৌদি, সিঙ্গাপুর ও মালয়েশিয়া প্রবাসী অনেক বাংলাদেশী মূল চাকরি বা ব্যবসার পাশাপাশি DXN এর ডিস্ট্রিবিউটর হয়ে বাড়তি আয় করছে।
অনেক বাংলাদেশী প্রবাসীরা DXN এ কাজ শুরু আয় করতে সক্ষম হয়েছে। অনেকে ২-৩ বৎসর কাজ করে নিজের টীম রেডি করে দেশে চলে এসেছেন।
বাংলাদেশে বসে থেকে সৌদি রিয়াল আয় করতেছে। তবু আবার মাসে লক্ষাধিক টাকার ও বেশি। এটাই DXN সিস্টেম।
জেনে নিন DXN কি এবং কেন DXN এ সংযুক্ত হবেন?
ডিএক্সএন নেটওয়ার্ক ব্যবসায়ী হিসাবে, যে প্রশ্নটি প্রায়শই শুনতে পাই তা হ'ল ডিএক্সএন কেন?
এক কথায় DXN হতে পারে আপনার জীবনে সফলতার সোপান!!! নিম্নে DXN কোম্পানির প্রাথমিক পরিচিতি তুলে ধরা হলো:
DXN একটা মালয়েশিয়ান কোম্পানি। চৈনিক ডাক্তার Dr. Lim ১৯৯৩ সালে এই কোম্পানি প্রতিষ্ঠা করেন। বর্তমানে ১৯০ টার বেশি দেশে নিজস্ব অফিস ও স্টক পয়েন্ট নিয়ে কোম্পানি বিশাল বাজার সৃষ্টি করতে সক্ষম হয়েছে। DXN বিশ্বের বৃহত্তম গেনোডার্মা মাশরুম বিক্রয় ও বিপণন সংস্থা এবং শীর্ষস্থানীয় আন্তর্জাতিক নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানি । এর অর্থ হ'ল DXN কোনও খুচরা দোকান বা শপিংমলে নয়, বরং এজেন্টের মাধ্যমে সরাসরি গ্রাহকের কাছে পণ্য বিক্রয় করে।
DXN প্রত্যেককে ঝুঁকিমুক্ত এবং স্বল্প বা বিনা পুঁজিতে ব্যবসা শুরু করার সুযোগ দেয়। DXN আপনাকে কম দামে উচ্চ মানের পণ্য সরবরাহ করে, আর পরিবেশক পাইকারি দামে কিনে তা অপেক্ষাকৃত বেশি খুচরা দামে বিক্রি করে অর্থনৈতিক মুনাফা অর্জন করে থাকে।
"এক বিশ্ব এক বাজার" নীতিতে বিশ্বাস করে বিধায় বিশ্বের যে কোনো দেশে থেকে যে কেও বিশ্বের যে কোনো দেশে নিজ ব্যবসার প্রসার ঘটাতে পারে এবং মুনাফা অর্জন করতে পারে।
নিজের একাউন্ট করুন। একাউন্ট করতে কাউকে কোনো টাকা পয়সা দেয়া লাগেনা । আপনার নিজের ব্যবসা শুরু করুন, পরিবেশক হন - DXN পণ্য কিনুন এবং বিক্রয় করুন।
Products
যে কোনো দেশের যে কেও তার নিজের দেশে অথবা তার লোক আছে এমন অন্য কোনো দেশে সহজেই DXN ব্যবসার প্রসার করতে পারে। আপনি সৌদি থাকেন , আপনার বন্ধু বা পরিবারের কেও আমেরিকা থাকে তাকে DXN এ সংযুক্ত করে আপনি আমেরিকায় আপনার ব্যবসার সূচনা করতে পারেন। পরে সে যত আমেরিকানকে সংযুক্ত করবে,পণ্য
বিক্রি হবে তার ইনকাম আপনার।





Share:

Follow us on Facebook

Feature Post

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com