ডিএক্সএন বিশ্বব্যাপী এগিয়ে যাওয়ার পটভূমিকা | The background of DXN for global advancements

 


DXN প্রতিষ্ঠা করেছিলেন Datuk Lim Siow Jin, যিনি বিখ্যাত ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে স্নাতক। দাতুক লিম মানব স্বাস্থ্যের জন্য মাশরুমের উপকারিতা অনুসন্ধানে ব্যবসা শুরু করেছিলেন। তার গভীর আগ্রহ এবং অন্তহীন প্রচেষ্টা তাকে ১৯৯৩ সালে DXN প্রতিষ্ঠার সাথে সাথে মানুষের স্বাস্থ্য এবং সম্পদের জন্য গণোডার্মা বা লিংঝি, যা ভেষজের রাজা হিসাবে সুপরিচিত, এর পূর্ণ সম্ভাবনাকে কাজে লাগাতে পরিচালিত করেছিল।



ডিএক্সএন-এর মূল ব্যবসায়িক কার্যক্রমের মধ্যে রয়েছে স্বাস্থ্য পরিপূরক খাদ্য চাষ, উৎপাদন এবং বিপণন। মালয়েশিয়ায় অবস্থিত গ্যানোডার্মা ব্যবসার জন্য সুপরিচিত কোম্পানিটির রয়েছে বিশ্বব্যাপী কার্যক্রম। এর পণ্যসারিগুলির মধ্যে রয়েছে খাদ্যতালিকাগত পরিপূরক খাদ্য এবং পানীয়, ব্যক্তিগত যত্নের পণ্য, ত্বকের যত্ন, প্রসাধনী, গৃহস্থালীর পণ্য এবং জল চিকিত্সা ব্যবস্থা। ১৯৯৩ সালে সূচনা হওয়ার পর থেকে, DXN তার 'ওয়ান ড্রাগন ওয়ান ওয়ার্ল্ড ওয়ান মার্কেট অ্যান্ড ওয়ান মাইন্ড' ধারণাকে সমর্থন করেছে। এই শক্তিশালী ধারণার সাথে, DXN বছরের পর বছর ধরে ক্রমাগত বৃদ্ধির মধ্য দিয়ে যাত্রা করেছে। ৩০ সেপ্টেম্বর ২০০৩-এ, DXN Holdings Bhd বুর্সা মালয়েশিয়ার প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়। DXN ২৭ ডিসেম্বর ২০১১-এ প্রতিষ্ঠাতার একটি টেক-ওভার অফারের কারণে ডিলিস্ট করা হয়েছিল।


ডিএক্সএন হোল্ডিংস বিএইচডি হল ডিএক্সএন গ্রুপের বিনিয়োগ হোল্ডিং এবং ম্যানেজমেন্ট কোম্পানি। মানের জন্য DXN-এর উচ্চ সম্মান কোম্পানিটিকে বিভিন্ন স্বাস্থ্য ও ব্যবসায়িক সংস্থা থেকে অনেক অসামান্য উদ্ধৃতি এবং স্বীকৃতি দিয়েছে। দৃঢ় ভিত্তি এবং টেকসই উন্নয়নের পাশাপাশি, DXN অন্যান্য ব্যবসায়িক কার্যক্রমে দ্রুত বৈচিত্র্য এনেছে, যার মধ্যে রয়েছে তথ্য প্রযুক্তি ইত্যাদি। সরাসরি বিক্রির মূল ব্যবসায়, DXN এর দ্রুত বিশ্বব্যাপী সম্প্রসারণ আন্তর্জাতিকভাবে স্বীকৃত হয়েছে এর সদস্যদের ব্যাপক বৃদ্ধি এবং বিশ্বব্যাপী মূল কৌশলগত অবস্থানে পদচিহ্নের পরিবর্ধন। বিশ্বব্যাপী ১২.৭ মিলিয়নেরও বেশি নিবন্ধিত পরিবেশকদের সাথে, DXN গ্যানোডার্মা পণ্যের বিশ্বনেতা হিসেবে তার অবস্থানকে মজবুত করছে।

Share:

Follow us on Facebook

Archieves

Popular

Write about DXN

DXN সম্বন্ধে আপনার কোন লেখা সকলের কাজে আসবে বলে মনে হলে আমাদেরকে ইমেইল করুন। আমরা ওয়েবসাইটে আপনার নামসহ তা প্রকাশ করবো। আমাদের ইমেইল ঠিকানা: mhu7778@gmail.com